Search

উত্তাল শাহবাগ চত্তর: কাদের মোল্লার ফাসী চাই

 08022013001 ঢাকা: ‘ক’ তে কাদের মোল্লার ফাসী চাই’ স্লোগানে মুখরিত শাহবাগ।  চতুর্থ দিন সরাসরি জন্য শাহবাগ স্কয়ারে আজ (শুক্রবার) একটি মহা-সমাবেশের আয়োজন করা হয়েছে জামায়াত নেতা আব্দুল কাদের মোল্লার ফাসীর দাবীতে।শাস্তি চাইছেন দ্বিতীয় পর্যায়ে উপস্হিত হাজার হাজার প্রতিবাদীরা।
প্রো-মুক্তি কর্মীদের বর্ণমালা, ন্যায়বিচারের দাবীতে বিভিন্ন সৃজনশীল স্লোগানে তাদের অধিকার আদায়ের দাবী করার মধ্য দিয়ে পালিত হচেছ।আব্দুল আলিম, বাচ্চু রাজাকার, কাদের মোল্লা, সাইদীর জন্য, গোলাম আজমসহ সব যুদ্ধাপরাধীদের ফাসীর দাবীতে শাহবাগ চত্তরে আন্দলোন চলছে। বিভিন্ন প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান অগণিত ব্যানার এছাড়াও মানব সমুদ্রের মধ্যে যুদ্ধাপরাধীদের নিরপেক্ষ বিচারের জন্য তাদের প্রানের দাবী আজ জাতীয় দাবীতে পরিনত হয়েছে। ক্রীড়া এবং সাবেক ক্রিকেটার রাকিবুল হাসান, গায়ক ফকির আলমগীর এবং ফুটবল আরিফ খান জয় সহ সাংস্কৃতিক সেলিব্রিটি বৃহস্পতিবার বিভিন্ন স্থানে আন্দোলন অনুপ্রাণিত করে।
বিশিষ্ট লেখক সৈয়দ শামসুল হক বলেন, “আমি মনে করি আমরা একটি নতুন বাংলাদেশ পেতে পারি। কেউ আমাদের শোকসঙ্গীত প্রতিহত করতে সক্ষম হবেনা. “বেশ কয়েকজন সিনিয়র আওয়ামী লীগ নেতা ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী সাহারা খাতুন এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সহ বেশ কিছু নেতাদের দুরে থাকতে হয়েছে। তার এসেও পাত্তা পায়নি। আবার শুরু হক নতুন করে পথ চলা।

08022013006

comments




Leave a Reply

Your email address will not be published.