Search

মাহির ক্যারিয়ার – অভিনয় জীবনের শুরু থেকে শেষ

মাহির ক্যারিয়ার দেখুন একদম শুরু থেকে শেষ পর্যন্ত

মাহির ক্যারিয়ার মানেই তার অতি অল্প সময়ে চলচিত্র জগতে নিজেকে প্রতিষ্ঠিত করা। রাজশাহী এক সাধারন মেয়ে থেকে তার প্রতিষ্ঠিত হওয়ার গল্প।  ব্যাক্তি জীবনে তার কখোনো অভিনেত্রী হওয়ার সখ বা ইচ্ছা কোনোটাই ছিলনা । কিন্তু কালক্রমে তিনি আজ তাই। যদিও তার নিজের ডাক্তার হওয়ার ইচ্ছা ছিল।

মাহির ক্যারিয়ার

নিউ ইয়র্কে মাহি

কে কি হতে চায় আর কি যে হয়ে যায়। চাইলেন ডাক্তার হতে আর হয়ে গেলেন অভিনেত্রী। চাইলেন মডেলিং করতে কিন্তু সেটা হলো না।  উত্তরা মডেল হাই স্কুল থেকে এস এস সি পাস। এইস এস সি পাশ করলেন ঢাকার ধানমন্ডিস্থ সিটি কলেজ থেকে । এর পরপরই অফার পান সিনেমাতে অভিনয় করার জন্য।

মাহির ক্যারিয়ার

মাহি

এরপর তরতর করে বাড়তে থাকে তার জনপ্রিতী। খুব অল্প সময়ে নিজেকে তারকাদের মিশিয়ে নেন। এরপর ভালবাসার রং ছবিতে অভিনয়। আরো কিছু সফল ছবি যা বক্স অফিস হিট করে। চলে গেলেন নিউইয়র্ক ।

 

মাহির ক্যারিয়ার

মাহি

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া তাকে দেখে সিনেমার অফার করে। পরবর্তীতে তাকে ভালবাসার রং সিনেমাতে অভিনয়ের সুযোগ দেয়ার পর নিজেকে মেলে ধরেন মাহি।  তিনি দুই বাংলার সিনেমা রোমিও vs জুলিয়েট সিনেমাতে অভিনয় করেন। এত বড় সফল সিনেমা করার পর তিনি নিজেকে সরিয়ে নিতে চাচ্ছেন কেন। এ প্রশ্ন আজ সিনেমা প্রেমীদের । নাকি আরেফিন রুমির মতো তিনিও আমেরিকা গিয়ে কারও নজরে পরেছেন। দিন গেলে উত্তর মিলবে।

 

আমাদের লাইক দিন এখানে ঢাকা ম্যাগাজিন

comments