Search

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা গিল্ড অ্যাওয়ার্ডের স্টেজে

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা চোপড়া গিল্ড অ্যাওয়ার্ডের স্টেজ প্রোগ্রামে।

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা চোপড়া যাকে বরাবরই এই ফ্যাশন চয়েস প্রোগ্রামে প্রসংশিত হতে দেখা দেখা গেছে এবং বলিউডের এই আবেদনময়ী নায়িকা নিজেকে স্থাপিত করেছেন এক উচুতর স্তরে। কিন্তু গত ১১  জানুয়ারী ২০১৫ তারিখে নিজেকে সবার সামনে এভাবে হাজির করার অর্থ কি ছিল। নিজেকে আলোচনা আর সমালোচনার টেবিলে নিয়ে আসা নাকি অনাকাঙ্খিত এটি হয়ে গেছে। প্রায় সকল ব্যক্তি আবেদনময়ী প্রিয়াঙ্কার ব্যাপারে সবাই সব সময় প্রসংশা করেন তার ড্রেসআপ গেট আপ আর অভিনয় গুনের। তাহলে এবার এমন হল কেন যার জন্য তাকে উল্টো সমালোচিত হতে হচ্ছে। এসবের বিস্তারিত ছবিসহ উপস্থান করা হচ্ছে। লক্ষ্য করুন কেমন ছিল তার আচরন ও গেট আপ।

 

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

ছবি নং ১: প্রথমেই যখন গিল্ড অ্যাওয়ার্ড প্রোগ্রামের স্টেজে উঠার সময় সবার সাথে নাচতে নাচতে উঠতে দেখা যায়। আর প্রিয়াংকার ড্রেসের মধ্যে ছিল লেডি গ্যাগার ছাপ। তবে অনেকেই বলেছে তাকে দারুন মানিয়েছে। কিন্তু সমালোচকগন তার এই পোশাক পরিচ্ছেদের কড়া সমালোচনা করেছেন।

 

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

ছবি নং ২: সাদা সানগ্লাস আর লাল লিপিষ্টিকে কি সুন্দর মানিয়ে গেছে তাইনা ? নাকি মানায়নি ? অনেকের নিকট এটি খুব ভাল লেগেছে বলে মনে করেছেন আবার অনেকেই বলেছেন তার এই গেট তার সঙ্গে যায়না।

 

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

ছবি নং ৩: ছবি লক্ষ্য করুন ব্যাকলেস প্রিয়াঙ্কা চোপড়ার দেহে জিম করা দেহ। নারী যদি নরম আর কোমল না হয় তাহলে তাকে কি আর নারী বলা যায়? নারী তার দেহে, আচরনে আর কথায়। কিন্তু এখানে তাকে দেখে বোঝাই যায়না যে তিনি নারী নাকি পুরুষ। এটিও সমালোচকদের দৃষ্টি এড়ায়নি। এরুপ ব্যাকলেস দেহ দেখেই আরো ক্লিয়ার প্রমান পাওয়া যায় তার জিম করা দেহের কঠিনতা।

 

সমালোচিত হলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

ছবি নং ৪ : দেখুন তাকে লেডি গ্যাগার মত লাগছে এবং তার মত করে নিজেকে উপস্থাপন করতেও দেখা যায় নিজেকে। এরুপ উচু মানের অভিনেত্রীর নিকট যেন তার ভক্তকুর এটি আশা করেনি। তার ষ্টেজ পারফর্ম করার আগে ও পরের কিছু দৃশ্য দেখুন আর মিলিয়ে দেখুন লেডি গ্যাগার সাথে। যেন মনে হচ্ছিল লেডি গ্যাগার কার্বন কপি।

 

লাইক দিতে পারেন এখানে ঢাকা ম্যাগাজিন

comments




Leave a Reply

Your email address will not be published.