Search

সময়ের শ্রেষ্ঠ সেলিব্রেটিদের সর্বশ্রেষ্ঠ আবেদনময়ী বাটক প্রদর্শিত ছবি

খ্যাতিমান কিছু মহিলা শিল্পী ও অভিনেত্রীদের আবেদনময়ী বাটক প্রদর্শিত ছবি

বিশ্বের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন বিভিন্ন সেলিব্রেটি ভিন্ন ভিন্ন পোশাকে। প্রদর্শন করেন তাদের শিল্প, অঙ্গভঙ্গি। আজ সেই সব বিখ্যাত বিখ্যাত সেলিব্রেটিদের ছবি দেখাব যারা বিভিন্ন প্রোগ্রামে হাজির হয়েছেন তাদের butt (বাকট বা পাছা) প্রদর্শন করে।

 সর্বশ্রেষ্ঠ বাটক

লেডি গাগা

লেডি গাগা : লেডি গাগা তার বিভিন্ন স্টেজ পারফর্মে এমনি পোশাক পড়িহিত অবস্থায় হাজির হতে দেখা যায়। দর্শকের দিকে বাটক ঘুরিয়ে তার বিভিন্ন ভঙ্গিমা দৃশ্যপাত হয়।

 

 সর্বশ্রেষ্ঠ বাটক

জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ : জেনিফার লােপেজ বিশ্ব ব্যাপী তুমুল জনপ্রিয় একজন সংগীত শিল্পী। তিনি সারা বিশ্বে বিভিন্ন অনুষ্ঠানে স্বশরীরে হাজির হন। স্টেজ গানির অনুষ্ঠানে হাজির হন আবেদনময়ী কোন পোশাকে। অনুষ্ঠান চলাকালীন বিভিন্ন সময় এভাবেই নিজেদের শরীরের আবেদনময়ীতা প্রকাশ করেন।

 

 সর্বশ্রেষ্ঠ বাটক

বিয়ন্স

বিয়ন্স : গান গাওয়া মানে দর্শক মাতিয়ে রাখা তা না হলে যেন ধরেই নেয়া হয় যে অনুষ্ঠান ভাল হয়নি। তাই একেক এক শিল্পী একেক প্রকার অঙ্গ ভঙ্গি করে দর্শক মাতানোর কাজটি করে খাকেন। যেমন বিয়ন্স তার বাটক প্রদর্শনে পটু একজন শিল্পী।

 

dhaka magazine 6

রিয়ান্না

 

রিয়ান্না : রিয়ান্না বলেন “I miss my ass. It just went away! I need a butt,” দর্শকদের সামনে এমন করতে প্রায়ই দেখা যায় কালিফোর্নিয়ার এই হট গার্লকে।

 সর্বশ্রেষ্ঠ বাটক

কোকো আস্টিন

কোকো আস্টিন : কোকো আস্টিন নিজের সম্পর্কে বলেন ‘আমি দীর্ঘ দিন আমার পাছা লুকানোর চেষ্টা করেছি কিন্তু পারিনি। কিন্তু ২০১৩  সালের দ্যা রিয়েল- এ অভিনয় করতে গিয়ে সবার নজরে আসে এবং সবাই এটাকে গুড লুকিং বলে বিধায় পরবর্তী সময়ে আমি আর লুকানোর চেষ্টা করিনি।

 সর্বশ্রেষ্ঠ বাটক

নিকি মিনাজ

নিকি মিনাজ : নিকি মিনাজ তার প্রকাশিত মিউজিক ভিডিএ এনাকোন্ডাতে এমন নৃত্য প্রদর্শন করতে দেখা যায়। তিনি পূর্বে গ্রেফতারও হয়েছিলেন তার বেশভূষার জন্য।

 

 সর্বশ্রেষ্ঠ বাটক

কিম কার্দিশিয়ান

কিম কার্দিশিয়ান : ২০১৪ সালের মার্চে থাইল্যান্ডের একটি বীচে গিয়ে এমন অবস্থায় সময় কাটিয়েছেন সময়ের সেক্সী গার্ল কিম কার্দিশিয়ান। কিম কার্দিশিয়ান তার এই ভ্রমনে এমনও হাজারো ছবি তুলেছেন বীচে উপস্থিত অনেকের সাথে।

সূত্র: ইউএস ম্যাগাজিন।

আমাদের লাইক দিন এখানে ঢাকা ম্যাগাজিন

comments




Leave a Reply

Your email address will not be published.