Search

৬৮তম চলচ্চিত্র উৎসবে বলিউডের যারা অংশ নিলেন

ফ্রান্সের কান শহরে ৬৮তম চলচ্চিত্র উৎসব চলছে

68th Cannes International Film Festival (2)

ক্যাটরিনা কাইফ

বরাবরই ভারতের জন্য কান চলচ্চিত্র থেকে সম্মান বয়ে এনেছেন সোনম কাপুর, ঔশ্বরিয়া রাই বা বিদ্যা বালান। কিন্তু এবারের উৎসবে সোনম বা ঔশ্বরিয়ার তেমন কোন হাক ডাক শোনা গেলনা। প্রশংসার বন্যায় ভাসলেন হালের তথা প্রায় এক দশক ধরে অভিনয় গুনে নিজের শ্রেষ্ঠত্ব ধরে রাখা ক্যাটরিনা। ক্যাট এবার ইন্ডিয়ার কুয়িনদের মধ্যে চালকের আসনে আসিন হলেন। L’Oréal কোম্পানীটির ব্রান্ড এ্যামব্যাসাডর হিসেবে অংশ নিয়ে তিনি লাল গালিচায় পদার্পণ করেন। আলোকিত করেন আসরের হলরুমকে তার রুপ আর গুন দিয়ে।

68th Cannes International Film Festival (2)

সোনম কাপুর

সোনম কাপুরের স্টেজে হাজির হওয়া অর্থাৎ লাল গালিচায় উপস্থিত হওয়া তার গেস্টার পোস্টার মানান সই হয়নি বলে মুখ খুলেছে তার সমালোচকগন। তাকে নাকি একদমই বেমানান বলে মনে হয়েছে।

68th Cannes International Film Festival (2)

ঔশ্বরিয়া রায়

এক সময়ের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বিশ্ব দরবারে যিনি ভারতের সম্মান বয়ে এনেছেন সেই ঔশ্বরিয়া রাই যেন এবার ফুরিয়ে এসেছে। তার রুপের তাপ এখনো না কমলেও বিশ্ব ফিল্ম তথা যশ, খ্যাতির বাজার কমতে শুরু করেছে।

 

68th Cannes International Film Festival

বিদ্যা বালান

ডার্টি পিকচারের এই এক্ট্রেসও হাজির হয়েছেন কান উৎসবে। তবে তার খুব একটা আলোচনা সমালোচনা শোনা যায়নি। আসলে যাকে নিয়ে আশা করে থাকে সবাই তার পারফরমেন্স খারাপ হলেইনা সবাই আশা ক্ষুন্ন হয়ে হতাশার কথা জানায়। বিদ্যাকে নিয়ে কারো তেমন কোন আশাই ছিলনা বলে করছেন অংশগ্রহনকারীগন। বিদ্যা কি তাহলে লাল গালিচায় একটু পদার্পণের জন্যই গেলেন নাকি ?

 

তবে ক্যাটরিনা কাইফ তার উচ্ছাসের কথা জানিয়েছেন । এই সফলতার জন্য ইন্ডিয়া এবং তার চুক্তিভুক্ত কোম্পানী L’Oréal কে উৎসর্গ করেছেন।

 

ঢাকা ম্যাগাজিনকে লাইক দিন এখানে

comments